বিভিন্ন মনিষীর উক্তি

মেয়েদের মন বোঝার সেরা ২০ টি টেকনিক

মেয়েদের-মন-বোঝার-সেরা- মেয়ে বা নারীর মন বোঝা অত সহজ নয়। কথাটা সত্য হলেও এটা সর্বক্ষেত্রে এটি প্রযোজ্য নয়। আর কিছু টেকনিক জানতে পারলে সহজে আপনী মেয়েদের মন বুঝতে পারবেন। মেয়েরা সহজ সরল দেখতে হলেও মাঝে মধ্যে এমন বাকা হয় যা সহজে সোজা করা সম্ভবপর নয়। যদি আপনী মাঝে মধ্যে মেয়েদের সাথে তাল মিলিয়ে চললে দেখবেন অত্যন্ত সোজা সাপ্টা হয়ে আপনার সাথে অবাধে মনের কথা বুঝতে সক্ষম হবেন।তবে আর দেরি না করে চলুন দেখে নেয়া যাক মেয়েদের মন বোঝার সেরা টেকনিক।

১। চাওয়ার সাথে মিল রাখুন

মেয়েটি যা চায় তার চাওয়ার সাথে মিল রাখুন দেখবেন সে আপনার ভক্ত হয়ে গেছে। https://daliatista.com

২। গলার স্বর নরম রাখুন

যদি দেখেন আপনার প্রিয়জন/ স্ত্রী তার মুড অফ তার মনে দুঃখ রাগ অভিমান খুব বেদনা ইত্যাদি তার মাঝে অনুভূতি প্রকাশ পায় তাহলে তার সাথে একটু মিষ্টি সুরে গলার কণ্ঠস্বর আদর করে বলুন এবং তাকে হাসানোর চেষ্টা করুন তাহলে দেখবেন সহজে তার মন ঠিক হয়ে গেছে।

৩। অন্যের মাঝে খুজুন

যদি দেখেন কোন মেয়ে তার স্বামী অথবা প্রেমিকের সামনে ভালো ছেলে বন্ধুর অনেক খোলামেলা কথা বলতে শুরু করে এবং হাসি তামাশা মেতে ওঠে তাহলে নিঃসন্দেহে জেনে রাখুন নেটে শুধুমাত্র তাকে বন্ধু হিসেবে কাজ করে থাকেন।

৪। অন্যের কথা বলা থেকে বিরত থাকতে হবে।

ভুল করেও নিজের স্ত্রী/ প্রেমিকের সামনের অন্য একজন নারীর কথা বলতে যাবেন না। কারন এই কাজটি মেয়েরা কখনো পছন্দ করে না।

৫। আপনার প্রশাংসা করছে

 যখন অপনার স্ত্রী/ প্রেমিক দেখবেন আপনার ঘনিষ্ট লোকদের সাথে খুব বন্ধুত্ব স্থাপন করে,তখন বুঝবেন সে আপনাকে সত্যিই আপন করে নিয়েছে।

৬। আকার ইঙ্গিত বুঝতে পারা

মেয়েদের-মন-বোঝার-সেরা- আপনী দেখবেন কোন মেয়ে যদি কোন ছেলেকে পছন্দ করতে থাকেন তাহলে তার কথায় কাজে পছন্দ প্রকাশ করতে থাকবে,এভাবেই বুঝবেন মেয়েটি ছেলেটির প্রেমে পড়েছে।

৭। সহজে বুঝবেন

যদি কোন মেয়ে বলেন আমিতো আপনার বন্ধুকে বলে দিয়েছি,তাহলে সহজে বুঝে নিবেন সে আপনাকে পছন্দ করেন।

৮। কেন আপনাকে ভাল বাসে

মেয়েদের-মন-বোঝার-সেরা- আপনার জন্য তার সকল প্ল্যান বাতিল করে শুধুমাত্র আপনার জন্য দেখা করার অধীর আগ্রহে পথ চেচে বসে থাকে , তাহলে বুঝে নিবেন সে আপনাকে সত্যিই অনেক ভালবাসে। 

মেয়েদের-মন-বোঝার-সেরা-

৯। স্বভাব চরিত্র জানা

স্বভাবতই মেয়েরা অনেক বেশি কথা বলতে পছন্দ করে থাকেন,যখন দেখবেন সে আপনার সামনে কম কথা বলতে শুরু করেছেন,তাহলে বুঝবেন সে ভাল নেই।

১০। অতীত বলবেন না

প্রতিটা মানুষের অতীত থাকে। আর নারীরা অতীত নিয়ে বেশি পড়ে থাকে না। আপনী যদি আপনার পুরোনো প্রেমিকের কথা ভুলে যেতে না পাড়েন তাহলে সে আপনাকে ভাল বাসবেন না।

১১। পরামর্শ নেওয়া

মেয়েদের-মন-বোঝার-সেরা- মেয়ের মন বুঝতে চান ? তাহলে প্রেমিক/স্ত্রীর কাছে পরামর্শ নেন তাহলে দেখবেন সে অনেক খুশি হয়ে আপনাকে ভালবাসবে। কারন সে মনে করবে যে আপনী তাকে আজকাল বেশি কেয়ার করতে শিখেছেন। এবং অনেক বেশি বিশ্বাস করতে চাচ্ছেন।

১২। মাঝে মধ্যে সারপ্রাইজ দেওয়া

সাধারনত মেয়েরা উপহার সামগ্রী পেতে বেশি পছন্দ করে,আপনী যদি মাঝে মধ্যে আপনার প্রিয় প্রেমিক/স্ত্রীর জন্য সারপ্রিইজ নিয়ে হাজির হন তাহলে দেখবেন সে আপনাকে অনেক যত্ন শুরু করবেন।

১৩। সংযত থাকুন

যখন দেখবেন আপনার স্ত্রী/প্রেমিক আপনাকে খুব ঠান্ডা মেজাজে প্রশ্ন করতে থাকবে,তখন বুঝতে বাকী নাই যে সে আপনার সব গোপন কথা জেনে গেছে,সে আপনার কাছ থেকে হ্যাঁ অথবা না শব্দটা শুনতে চাচ্ছে।

১৪। তাকে চিনতে পারেন

যদি আপনার প্রেমিককে/স্ত্রীকে ঘুরতে নিয়ে যেতে চান তাহলে সে আপনাকে অন্যরকম ফ্রি মুডে সব কাজ করতে সক্ষম হবে।

১৫। তার কথামত চলতে থাকেন

 আপনী যদি তার কথামত চলেন খেবেন সে আপনাকে গুরুত্ব দিচ্ছে।

১৬। মিথ্যা বলেন দেখবেন

আপনি যদি মিথ্যা কথা বলেন  আর যদি সেটা প্রমানিত হয় তাহলে আপনাকে ঘৃনা করবে।

১৭। প্রেমিক/স্ত্রীর আপনজনের সাথে কথা বলুন

 আপনী যদি প্রেমিক/স্ত্রীর কাছের প্রিয় মানুষের সাথে কথা বলেছেন,দেখবেন সে আপনাকে অনেক আপনজন মনে করবে।

১৮। প্রেমিক /স্ত্রী রুপের প্রশাংসা করুন

 আপনী যদি তার রুপের গুন সম্পর্কে জানতে চান তাহলে সে লজ্বা পাবে এবং আপনাকে অনেক কেয়ার করবে।

১৯। তার মন বুঝতে পারবেন

আপনী যতই অভাবে থাকুন না কেন ? আপনী যদি তার জন্য বাজারের সেরা কাপড়টি আনতে পারেন,তাহলে সে আপনাকে অনেক আদর করতে থাকবে। https://www.google.com

২০। পরিবারের অভাব বুঝতে পারা

আপনার প্রেমিক/স্ত্রীকে  ভালবাসতে গিয়ে যদি সবাইকে ত্যাগ করতে হয়, তাহলে দেখবেন তার মাঝে বিন্দু পরিমান অনুশোচনা থাকবে না।

সমাপনীঃ মেয়েদের মন বোঝার জন্য উপরোক্ত যে সমস্ত তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করা হলো আপনি যদি সঠিকভাবে এগুলো উপলব্ধি করতে পারেন তাহলে সহজেই আপনি আপনার প্রেমিক/ স্ত্রীর মনের কথা বুঝতে সক্ষম হবেন। অনেক সময় এর ব্যতিক্রমও ঘটে থাকে।তাই মেয়েদের মন বোঝা অত সহজ নয় একের সাথে অনেকদিন অনেক সময় অতিবাহিত করার পরেও অনেক পরিবার নষ্ট করে স্বামী সন্তান রেখে অন্যের হাত ধরে বাড়ি থেকে বেরিয়ে যায়। তাই সহজ কথায় মেয়েদের মন পাওয়া মন বোঝা হত সহজ নয় তবে আমার দেওয়া টেকনিকগুলো যদি আপনি এপ্লাই করেন তাহলে দেখবেন সহজেই তাদের মনের ভিতর  অনুভূতিগুলো জানতে পারবেন। আজকের মত এখানেই শেষ করছি সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই আর্টিকেলটি পড়ার জন্য।


 

admin

মোঃ শফিকুল ইসলাম লেবু (Lecturer) ডালিয়া, ডিমলা, নীলফামারী। আমি বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয়ে কন্টেইন ও ব্লগিং পোষ্ট করে থাকি, এ ব্যাপারে পাঠকগন মতামত দিলে - যথাসম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *