সংবাদ সমাচার

বিভিন্ন ধরনের এলইডি টিভির দাম । LED TV prices of different types ২০২৪

বিভিন্ন ধরনের এলইডি টিভির দাম LED TV prices of different types ২০২৪ আসসালামু আলাইকুম বন্ধুরা, আমরা আমাদের আজকের এই আর্টিকেলের মাধ্যমে নিয়ে আসলাম বিভিন্ন ধরনের এলইডি টিভির দাম সম্পর্কিত আপডেট তথ্য। বর্তমান বিশ্বে এলইডি টিভির বিভিন্ন ধরনের কোম্পানি বের হয়েছে। বিভিন্ন ধরনের এলইডি টিভির দাম বিভিন্ন ধরনের।

ভালো মানের এলইডি টিভির দাম গুলো হল একটু বেশি আবার একটু কম মানের এলইডি টিভির দাম গুলো হল কম। আপনারা যারা এলইডি টিভি কিনতে চান তারা অবশ্যই কেনার পড়বে এলইডি টিভির মান সম্পর্কিত সকল তথ্য জেনে রাখবেন।

আমরা আমাদের আজকের আর্টিকেলটির মাধ্যমে উল্লেখ করব বিভিন্ন ধরনের ২৪ ইঞ্চি এলইডি টিভি  যেমন;  ওয়ালটন, সিঙ্গার, সনি, ভিশন, মিনিস্টার, এর বৈশিষ্ট্য এবং দাম কিরকম তা আমরা আমাদের আজকের আর্টিকেল এর মাধ্যমে উল্লেখ করব। 

কোন ধরনের এলইডি টিভির  দাম কি রকম এবং কোন ধরনের এলইডি টিভি বৈশিষ্ট্য কি রকম তা আমরা আমাদের আজকের এই আর্টিকেলটির মাধ্যমে উল্লেখ করেছি। আশা রাখি আপনী প্রতিটি এলইডি টিভির বর্তমান বিক্রয় মুল্যসহ দেখতে পারবেন এবং সাথেই থাকবেন।

বিভিন্ন ধরনের এলইডি টিভির দাম

২৪ ইঞ্চি এলইডি টিভির দাম

বর্তমানে বাংলাদেশে বিভিন্ন ব্রান্ডের এলইডি টিভি পাওয়া যায়  তবে আপনারা যারা এলইডি টিভি কিনতে চান তারা অবশ্যই কেনার পূর্বে ভালো করে পর্যালোচনা করে নিন। বর্তমানে বাংলাদেশে পাওয়া যাচ্ছে  ১৪ ইঞ্চি এলইডি টিভি, ১৭ ইঞ্চি এলইডি টিভি, ১৮ ইঞ্চি এলইডি টিভি, এবং ২৪ ইঞ্চি এলইডি টিভি।

তবে এগুলোর মধ্যে বর্তমানে ২৪ ইঞ্চি এলইডি টিভির চাহিদা ব্যাপক রয়েছে। কেননা ২৪ ইঞ্চি এলইডি টিভি বসতবাড়িতে ব্যবহারের জন্য একদম পারফেক্ট। ২৪ ইঞ্চি এলইডি টিভিতে রয়েছে আকর্ষণীয় একটি ডিসপ্লে যার মাধ্যমে যেকোনো ধরনের প্রদর্শন সুন্দরভাবে দেখা যায়।

২৪ ইঞ্চি এলইডি টিভি অনেকটাই বিদ্যুৎ সাশ্রয়ী। এই টিভির মূল্য সর্বনিম্ন ৪০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ লাখ টাকা পর্যন্ত রয়েছে। কাজেই যে কোন মানুষ চাইলেই যে কোন মানের এলইডি টিভি খুব সহজেই ক্রয় করতে পারে। তবে ২৪ ইঞ্চি এলইডি টিভির  বাংলাদেশে  দাম কিরকম জানতে হলে আমাদের আজকের এই  আর্টিকেল থেকে বাংলাদেশে এলইডি টিভির দাম সম্পর্কিত তথ্যটি জেনে নিন৤

বাংলাদেশে এলইডি টিভির দাম ২০২৪

বর্তমানে বাংলাদেশের বিভিন্ন কোয়ালিটির এলইডি টিভি রয়েছে। এর মধ্যে রয়েছে ওয়ালটন এলইডি টিভি, মিনিস্টার এলইডি টিভি, সনি এলইডি টিভি, ভিশন এলইডি টিভি, সিঙ্গার এলইডি টিভি,প্রতিটি কোয়ালিটি টিভির মান ভিন্ন ভিন্ন।এলইডি টিভির দাম নির্ভর করে আপনি কোন কোয়ালিটির টিভি নেবেন এবং কত ইঞ্চি নেবেন।

আপনি যদি ১৪ ইঞ্চি এলইডি টিভি নিতে চান তাহলে আপনাকে কমপক্ষে ৫-৭ হাজার টাকার বাজেট রাখতে হবে। আবার আপনি যদি ১৭ বা ১৮ ইঞ্চি এলইডি টিভি নিতে চান তাহলে আপনাকে মিনিমাম ৮ থেকে ১০ হাজার টাকার লাগবে।আবার আপনি যদি ২৪ ইঞ্চি এলইডি টিভি কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই ১৫ হাজার টাকার বাজেট রাখতে হবে।

তবে বর্তমানে বাংলাদেশে সর্বনিম্ন  দামের এলইডি টিভি রয়েছে আবার সর্বোচ্চ দামেরও এলইডি টিভি রয়েছে৤ অর্থাৎ আপনি চাইলেই কম দামের  এলইডি টিভি কিনতে পারেন। আবার আপনি চাইলে অনেক বেশি দাম দিয়েও এলইডি টিভি কিনতে পারেন। আপনি যদি কম দামি এলইডি টিভি কিনেন তাহলে সেই টিভির কোয়ালিটি হবে নিম্নমানের।

আপনি যদি বেশি দাম দিয়ে ভালো মানের এলইডি টিভি কিনেন তাহলে সেই টিভি হবে পুরো হাই কোয়ালিটির। তবে বিভিন্ন ধরনের ব্রান্ডের এলইডি টিভির  দাম বিভিন্ন রকম। কাজেই বিভিন্ন ধরনের কোয়ালিটির এলইডি টিভির দাম সম্পর্কিত আপডেট তথ্য জানতে আমাদের আজকের এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত সম্পন্ন মনোযোগ সহকারে পড়ুন।

২৪ ইঞ্চি ওয়ালটন টিভির দাম

বর্তমান বাংলাদেশে ইলেকট্রনিক পণ্যের জনপ্রিয় একটি কোম্পানি হল ওয়ালটন।ওয়ালটন কোম্পানির ২৪ ইঞ্চি এলইডি টিভি একটি ভালো মানের ইলেকট্রনিক পণ্য।বাংলাদেশের অধিকাংশ নাগরিক ওয়ালটন এলিট ব্যবহার করছে। ওয়ালটন কোম্পানি থেকে আপনি ২৪ ইঞ্চি এলইডি টিভি নিলে আপনাকে দিবে ওয়ারেন্টি এবং গ্যারান্টি।

নির্ধারিত সময়ের মধ্যে টিভির  মধ্যে কোন প্রকার সমস্যা হলে কোম্পানি কর্তৃক সেটি সার্ভিসিং করে দেওয়া হয়। আর যদি সার্ভিসিং এর মাধ্যমে সেটি ঠিক না হয় তাহলে ওয়ালটন কোম্পানি থেকে আপনাকে আপনার টিভি পরিবর্তন করে দেওয়া হবে। এজন্যই বাংলাদেশের নাম্বার ওয়ান কোম্পানি হল ওয়ালটন।বর্তমান বাংলাদেশের মানুষ বাড়িতে ব্যবহারের জন্য ২৪ ইঞ্চি ওয়ালটন টিভি ব্যবহার করে। ক্রেতাগণ ও সুবিধা পাচ্ছে ওয়ালটন টেলিভিশন ক্রয় করে।https://daliatista.com

বিভিন্ন ধরনের এলইডি টিভির দাম-২৪ ইঞ্চি ওয়ালটন টিভিতে বিভিন্ন ধরনের ফিচার রয়েছে। কাজেই টিভি কেনার পূর্বে অবশ্যই দাম এবং ফিচার সম্পর্কিত সকল তথ্য জেনে নিবেন।বর্তমানে ২৪ ইঞ্চি ওয়ালটন  টিভিতে থাকছে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি রোম যার বর্তমান মূল্য হচ্ছে ১৩৯০০ টাকা তবে বর্তমানে আপনারা ১২-১৩ হাজারের মধ্যে ভালো মানের ২৪ ইঞ্চি ওয়ালটন টিভি পাবেন।

২৪ ইঞ্চি সিঙ্গার এলইডি টিভির দাম

বর্তমানে বাংলাদেশে ব্যাপক হারে পাওয়া যাচ্ছে 24 ইঞ্চি সিঙ্গার এলইডি টিভি। পূর্বের তুলনায় বর্তমানে সিংগার এলইডি টিভিতে রেজুলেশন উন্নত হওয়ায় দিন দিন এই টিভির চাহিদা ব্যাপক হারে বেড়েই চলেছে। অনেকেই বাড়িতে  জন্য সিঙ্গার এলইডি টিভি ক্রয় করে থাকে। সিঙ্গার এলইডি টিভি ব্যবহারে মানুষ অনেক সুবিধা পাচ্ছে বলে জানা যায় ২৪ ইঞ্চি সিঙ্গার এলইডি টিভির বর্তমান দাম হল ১১০০০ টাকা। তবে বিভিন্ন সময় ডিসকাউন্টের কারনে এর দাম কিছুটা কম হতে পারে।

২৪ ইঞ্চি সনি এলইডি টিভির দাম

বর্তমানে বাংলাদেশের প্রায় সর্বস্তরে পাওয়া যায় ২৪ ইঞ্চি সনি এলইডি টিভি।বাজারে পাওয়া যাচ্ছে সনি টিভির বিভিন্ন মডেল। বর্তমানে ২৪ ইঞ্চি সনি এলইডি টিভিতে থাকছে পূর্বের তুলনায় অনেক ভালো এইচডি রেজুলেশন। বিভিন্ন মডেলের সনি এলইডি টিভির দাম বিভিন্ন রকম।তবে বর্তমানে ২৪ ইঞ্চি সনি এলইডি টিভির দাম হল ৯-১০ হাজার টাকা।এবং সাথে থাকছে ১০ বছরের ওয়ারেন্টি।

ভিশন ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম

বর্তমান বাংলাদেশের বিভিন্ন মডেলের ভিশন  এলইডি টিভি পাওয়া যাচ্ছে। মডেল অনুযায়ী রয়েছে ভিশন এলইডি টিভির দাম।অনেকেই ভিশন এলইডি টিভি বাড়িতে দেখার জন্য ক্রয় করে থাকে আবার অনেকেই অফিসে ব্যবহারের জন্য ক্রয় করে থাকে। বর্তমানে বাংলাদেশের বাজারে ভিশন এলইডি টিভির সর্বনিম্ন ১৪৪০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩ লাখ টাকা পর্যন্ত রয়েছে।এই টিভির মান নির্ভর করে আপনার কেনা

মডেল এবং দামের উপর

আপনি যদি বেশি দাম দিয়ে ভালো মডেলের টিভি কিনে থাকেন তাহলে আপনি অবশ্যই ভালো মানের টিভি পাবেন।বর্তমানে আপনি ২৪ ইঞ্চি ভিশন এলইডি টিভি কিনতে চাইলে আপনাকে ১৪ ,৪০০ টাকা বাজেট রাখতে হবে । তবে কোম্পানি কর্তৃক ডিসকাউন্ট থাকলে আপনি এর থেকে কিছুটা কম বাজেটে ২৪ ইঞ্চি ভিশন এলইডি টিভি কিনতে পারবেন।

মিনিস্টার ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম

পূর্বের তুলনায় বর্তমানে মিনিস্টার এলইডি টিভির মান ধীরে ধীরে অনেক উন্নত হচ্ছে। জনপ্রিয় হয়ে উঠছে মানুষের কাছে।বর্তমানে মিনিস্টার ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম হল ১৫০০০ টাকা এবং সাথে থাকছে প্রায় ৭ বছরের সার্ভিস ওয়ারেন্টি তবে মিনিস্টার এলইডি টিভির ব্যতিক্রম কিছু মডেল রয়েছে যা ২০ হাজার টাকার মত মূল্য বেশি দামে  এলইডি টিভি ক্রয় করলে আপনি ভালো মানের টিভি পাবেন।

এছাড়াও আপনী ইচ্ছা করলে  আরো অনেক মডেলের টিভি ক্রয় করতে পারবেন। আজকে আমি মুলত ২৪ ইঞ্চি  কালার টিভির কথা এবং বিভিন্ন মডেলের ও বিভিন্ন কোম্পানীর  টিভি সম্পর্কে আপনাদের মাঝে  উপস্থাপন করেছি।

আমরা আজকের এই আর্টিকেলটিতে বিভিন্ন ধরনের এলইডি টিভির বৈশিষ্ট্য ও দাম সম্পর্কে উল্লেখ করেছি।আপনারা যারা এলইডি টিভি কিনতে চান তারা অবশ্যই কেনার পূর্বে টিভির বৈশিষ্ট্য সম্পর্কে জেনে নিবেন। আশা করি আপনারা আমাদের আজকের এই আর্টিকেলের মাধ্যমে বিভিন্ন ধরনের এলইডি টিভির দাম সম্পর্কে জানতে পেরেছেন।https://www.google.com

শেষ কথা,

যদি আপনারা আমাদের আজকের এই আর্টিকেলের মাধ্যমে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনারা আমাদের আজকের আর্টিকেলটি আপনাদের পরিচিত মানুষকে শেয়ার করবেন এবং আমাদের পরবর্তী আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন ধন্যবাদ।

admin

মোঃ শফিকুল ইসলাম লেবু (Lecturer) ডালিয়া, ডিমলা, নীলফামারী। আমি বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয়ে কন্টেইন ও ব্লগিং পোষ্ট করে থাকি, এ ব্যাপারে পাঠকগন মতামত দিলে - যথাসম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *