আজকের টাকার রেট

ওমান দেশের ১ ওমান ‍রিয়াল সমান বাংলাদেশের কত টাকা হয়। (Oman deser 1 Oman Rials = Bangladeshi Koto taka) ২০২৪

ওমান দেশের ১ ওমান ‍রিয়াল সমান বাংলাদেশের কত টাকা হয়। (Oman deser 1 Oman Rials =  Bangladeshi Koto taka) ২০২৪ প্রিয় বন্ধুরা আশা করি সবাই সুস্থ ও স্বাভাবিক আছেন। আজকে আমার এই আর্টিকেলটি আপনাদের জন্য যারা অনলাইনের মাধ্যমেই জানতে চান ওমান দেশের টাকার মান সম্পর্কে। ওমান দেশের রিয়াল মানি এক্সচেঞ্জ করলে  আপনারা কত টাকা পাবেন সে সম্পর্কে আপনাদেরকে অবগত করব।  আজকে এখানে  ১ ওমান থেকে শুরু করে  ১০ হাজারও মান  এর  বাংলাদেশি টাকা কত হয় সে সম্পর্কে জানাবো। ওমান রিয়েলের সাথে বাংলাদেশী টাকা এক্সচেঞ্জ করলে  সেই টাকার মান সম্পর্কে আপনারা জেনে থাকবেন।

ওমান দেশ  ওমান রিয়াল বাংলাদেশী টাকা

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-taka বাংলাদেশ থেকে প্রতিনিয়ত ওমান দেশে বিভিন্ন প্রবাসী এবং টুরিস্ট  ও ব্যবসা ক্ষেত্রে  পরিচালনা করার জন্য অনেকেই ওমান দেশের রিয়েল সম্পর্কে অবগত নয়। যে সমস্ত প্রবাসী ভাই ও বোনেরা ওমান দেশে বসবাস করে কষ্ট করে টাকা উপার্জন করতেছেন  তারা ওমান দেশের টাকার মান সম্পর্কে না জেনেই অনেক সময় তাদের পরিবারের কাছে কম মূল্যে টাকা পাঠিয়ে থাকে। অনেকেই অনলাইনের মাধ্যমেই  জেনেশুনে  তারা তাদের পরিবারের কাছে টাকা পাঠাতে পারেন। 

 যেহেতু  বিশ্বায়নের যুগে প্রতিনিয়ত ডলারের মান আপডাউন করে থাকে  সেই সাথে ওমান দেশের কম বেশি হয়ে থাকে প্রতিনিয়ত। আর আপনি যদি সচেতন হয়ে  আপনার পরিবারের কাছে  আজকের ওমান দেশের  রিয়েলের মান এবং বাংলাদেশি কত টাকা সে সম্পর্কে অবগত হয়ে আপনি ইচ্ছা করলেই আপনার পরিবারের কাছে টাকা পাঠাতে সক্ষম হবেন। https://daliatista.com

এছাড়াও আপনি  বিভিন্ন দেশের টাকার মান সম্পর্কে  অবগত হওয়ার জন্য আমার এই পোস্টটিতে দেওয়া থাকবে আশা করি আপনারা পোস্টটি ভালোভাবে পড়ে জানতে পারবেন। 

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-taka তাহলে বন্ধুরা চলুন দেখে নেয়া যাক আজকে ওমান দেশের  বিভিন্ন রিয়াল  ও বাংলাদেশী কত টাকা হবে।

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-taka

আজকে ওমানের এক রিয়াল  সমান বাংলাদেশি কত টাকা

 আজ ২৭ ডিসেম্বর ২০২৩ ইং।  ওমানের ১  রিয়াল  অর্থাৎ ওমানি রিয়াল  বাংলাদেশি  আজকে হবে ২৮৪  টাকা ৯ পয়সা। তাহলে আপনি জেনে গেলেন ওমান দেশের এক রিয়াল সমান বাংলাদেশি টাকা সম্পর্কে। 

তাহলে আজ  ওমানের ১০ রিয়াল সমান বাংলাদেশি যত টাকা হবে

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-taka অনেক প্রবাসী ভাই ও বোনেরা  তাদের প্রিয়জনের কাছে  টাকা পাঠার জন্য চিন্তা ভাবনা না করে তারা হর হামেশাই তাদের পরিবারের কাছে টাকা পাঠায়। তারা যদি সঠিক  ওমানই টাকার মান সম্পর্কে না জানে তাহলে তারা ক্ষতিগ্রস্ত হবে। তাহলে চলুন আজকে জেনে নেই ওমানের ১০ রিয়াল  সমান বাংলাদেশি ২৮৪৯টাকা হবে।

ওমান দেশের  ওমানি ১০০ রিয়াল সমান বাংলাদেশি টাকা

আজকে আমার এই কনটেন্টটি লেখা অবস্থায়  অনলাইনের মাধ্যমেই জানতে পেলাম  সেই সাথে আপনাদেরকে অবগত করার চেষ্টা করতেছি, যে আজকে ওমানের 100 ওমানি রিয়াল  সমান বাংলাদেশি ২৮৪৯০ টাকা হবে।

 ১০০০  ওমানি রিয়াল  সমান বাংলাদেশি টাকা

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-takaআপনি যদি সঠিক চিন্তাভাবনা করে  আপনার পরিবারের জন্য ওমান দেশের ওমানি টাকা  কনভার্ট করে  বাংলাদেশে পাঠাতে চান তাহলে আজকের রেট অনুযায়ী  আপনি আপনার পরিবারের কাছে পাঠাতে পারবেন বাংলাদেশী  ২৮৪৯০০ টাকা।

প্রিয় প্রবাসী  ভাই ও বোনেরা আজকে আমি আপনাদের সুবিধার জন্য ওমান দেশের  ওমানি বিভিন্ন  রিয়াল মুদ্রার  ও বাংলাদেশী কত টাকা সে সম্পর্কে আপনাদেরকে জানাবো নিম্নে এই চার্টটির মাধ্যমে। আপনি এক নজরে এখান থেকে সহজেই  আপনার ওমান এই গচ্ছিত টাকা  ও বাংলাদেশী কত টাকা হবে তা সহজে আপনি বুঝতে পারবেন তাহলে চলুন লক্ষ্য করা যাক-

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-taka

ওমান দেশের ওমানি রিয়াল  বনাম বাংলাদেশি টাকা

ওমান দেশের ওমানী  রিয়াল বাংলাদেশী বাংলা টাকা
ওমানের ১  ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ২৮৪. ৯
ওমানের ৫  ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ১৪২৪.৫
ওমানের ১০  ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ২৮৪৯
ওমানের ২৫ ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ৭১২২.৫
ওমানের ৫০ ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ১৪২৪৫
ওমানের ১০০ ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ২৮৪৯
ওমানের ৫০০ ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ১৪২৪৫০
ওমানের ১০০০ ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ২৮৪৯০০
ওমানের ৫০০০ ওমান রিয়াল সমান বাংলাদেশী টাকা  ১৪২৪৫০০
ওমানের ১০০০০ ওমান রিয়াল সমান বাংলাদেশী  টাকা  ২৮৪৯০০০

তাহলে আপনি  উপরিক্ত  ওমানের  ওমানের রিয়াল বাংলাদেশি টাকা সম্পর্কে আপনি সহজেই জানতে পারলেন।

প্রিয় প্রবাসী ভাই ও বোনেরা আপনি এছাড়াও  বিভিন্ন দেশের টাকার রেট  যা বাংলাদেশি  টাকা এক্সচেঞ্জ করলে বাংলাদেশে কত টাকা হবে সে সম্পর্কে আপনি  আমার এই পোস্টটিতে  অনেকগুলো দেশের টাকার মান সম্পর্কে লিংক দেওয়া আছে আপনি চাইলেই সেই সমস্ত লিংকে  ক্লিক  করেই  সে সমস্ত দেশের টাকার রেট সম্পর্কে আপনি সহজে জানতে পারবেন।

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-taka পাঠক বন্ধুরা , আপনি যদি ওমান দেশে প্রবাসী হয়ে থাকেন  আপনাকে মনে করে দিতে চাই  ওমানের রিয়াল  যা প্রতিদিনই  আপডাউন করে থাকে। আপনি যখন আপনার পরিবারের কাছে টাকা পাঠাবেন তখন অবশ্যই  বর্তমান টাকার মান সম্পর্কে অবগত হয়ে তারপরে আপনার পরিবারের কাছে টাকা পাঠাবেন। একটি কথা মনে রাখবেন  যখন ওমান দেশের অর্থনৈতিক অবস্থা ভালো যাচ্ছে ঠিক তখনই আপনি আপনার গচ্ছিত আমানত বাংলাদেশ তথা আপনার পরিবারের কাছে পাঠাতে পারলে আপনি অনেক লাভবান হবেন।

oman-deser-1-oman-rials-bangladeshi-koto-taka আপনি কখনই হুটহাট করে  টাকা পাঠানোর চিন্তা করবেন না। কারণ আপনার এ সমস্ত চিন্তা ভাবনার মাধ্যমেই আপনার কষ্ট অর্জিত  টাকা সঠিক মূল্যমানের  দিকে নজর রেখে আপনি দেশ তথা পরিবারের কাছে টাকা পাঠাবেন। আর যদি আপনি আপনার খেয়াল খুশিমতো টাকা পাঠান তাহলে আপনি লাভবান এর চেয়ে ক্ষতির ভাগটাই বেশি পেয়ে যাবেন। কাজেই প্রতিনিয়ত অনলাইনের মাধ্যমেই চেক করে আপনি আপনার সিদ্ধান্ত নিতে পারবেন। https://www.google.com

সমাপনীঃ উপরিক্ত  তথ্য  ওমান দেশের ওমানি রিয়াল  ও বাংলাদেশি কত টাকা হবে সে সম্পর্কে আপনাদের কাছে অবগত করলাম আমার এই কন্টিনটিতে। এখানে আপনি  আমার এই পোস্টটিতে প্রতিনিয়ত আপডেট পাবেন। অনেক রাষ্ট্রের  কারেন্সি রেট সম্পর্কে। আর আপনি এই প্রতিনিয়ত তথ্য পাওয়ার জন্য আমার এই ব্লগটির  সাথে  আমার ফেসবুক পেজেও  আপনি ফলো দিয়ে পাশে থাকতে পারবেন। অন্য নতুন কোন তথ্য পাওয়ার জন্য। তাহলে আজকের মত সকলের কাছে বিদায় নিয়ে  সবাই  যে দেশেই থাকেন না কেন ? আপনার কষ্ট সার্থক হোক  এবং আপনার পরিবার সুন্দর জীবন যাপন করুক এই প্রত্যাশা রেখেই সবার সুস্বাস্থ্য  ও দীর্ঘআয়ু কামনা করে  শেষ করছি আল্লাহ হাফেজ।

 

admin

মোঃ শফিকুল ইসলাম লেবু (Lecturer) ডালিয়া, ডিমলা, নীলফামারী। আমি বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয়ে কন্টেইন ও ব্লগিং পোষ্ট করে থাকি, এ ব্যাপারে পাঠকগন মতামত দিলে - যথাসম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *